আজ বুধবার , ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

গ্রেফতার ফারিয়াকে রিমান্ডে চায় পুলিশ

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৫ বার

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর ধানমণ্ডি থেকে গ্রেফতার ফারিয়া মাহজাবিনকে (২৮) রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তাকে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মকবুল হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাতে পশ্চিম ধানমণ্ডির হাজী আফসারউদ্দিন রোডের নিজ বাসা থেকে ফারিয়াকে গ্রেফতার করে র‌্যাব-২।

তার স্বামীর নাম মোহাম্মদ রিয়াসাত। রাজধানীর নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন ফারিয়া।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) রবিউল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল গতকাল রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে ধানমণ্ডির ওই বাসা থেকে ফারিয়া মাহজাবিনকে গ্রেফতার করে।

গ্রেফতার ফারিয়ার কাছ থেকে একটি মোবাইল ফোন সেট, এক পাতা করে ফেসবুক আইডি প্রোফাইলের প্রিন্ট কপি এবং অডিও ক্লিপের প্রিন্ট কপি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

রবিউল আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বলেছেন, ছাত্র আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত ও দীর্ঘায়িত করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর উদ্দেশ্যে ফেসবুক আইডি মেসেঞ্জার থেকে বিভিন্ন রকম স্ট্যাটাস ও উসকানিমূলক মিথ্যা তথ্যসংবলিত অডিও ক্লিপ রেকর্ড করে পোস্ট করতেন।

তবে ফারিয়া কী ধরনের পোস্ট দিয়েছেন, নির্দিষ্ট করে জানাতে পারেননি র্যাবের এই কর্মকর্তা। তার ফেসবুক টাইমলাইনে এ ধরনের কোনো পোস্ট দেখা যায়নি—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রবিউল ইসলাম বলেন, ‘ডিলেটও হয়ে যেতে পারে।’

তিনি বলেন, আজ শুক্রবার সকালে ফারিয়া মাহজাবিনকে আমরা হাজারীবাগ থানায় সোপর্দ করেছি। তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের করা হয়েছে।

Shares