আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

গ্রেফতার ফারিয়াকে রিমান্ডে চায় পুলিশ

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৬ বার

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর ধানমণ্ডি থেকে গ্রেফতার ফারিয়া মাহজাবিনকে (২৮) রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তাকে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মকবুল হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাতে পশ্চিম ধানমণ্ডির হাজী আফসারউদ্দিন রোডের নিজ বাসা থেকে ফারিয়াকে গ্রেফতার করে র‌্যাব-২।

তার স্বামীর নাম মোহাম্মদ রিয়াসাত। রাজধানীর নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন ফারিয়া।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) রবিউল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল গতকাল রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে ধানমণ্ডির ওই বাসা থেকে ফারিয়া মাহজাবিনকে গ্রেফতার করে।

গ্রেফতার ফারিয়ার কাছ থেকে একটি মোবাইল ফোন সেট, এক পাতা করে ফেসবুক আইডি প্রোফাইলের প্রিন্ট কপি এবং অডিও ক্লিপের প্রিন্ট কপি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

রবিউল আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বলেছেন, ছাত্র আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত ও দীর্ঘায়িত করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর উদ্দেশ্যে ফেসবুক আইডি মেসেঞ্জার থেকে বিভিন্ন রকম স্ট্যাটাস ও উসকানিমূলক মিথ্যা তথ্যসংবলিত অডিও ক্লিপ রেকর্ড করে পোস্ট করতেন।

তবে ফারিয়া কী ধরনের পোস্ট দিয়েছেন, নির্দিষ্ট করে জানাতে পারেননি র্যাবের এই কর্মকর্তা। তার ফেসবুক টাইমলাইনে এ ধরনের কোনো পোস্ট দেখা যায়নি—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রবিউল ইসলাম বলেন, ‘ডিলেটও হয়ে যেতে পারে।’

তিনি বলেন, আজ শুক্রবার সকালে ফারিয়া মাহজাবিনকে আমরা হাজারীবাগ থানায় সোপর্দ করেছি। তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের করা হয়েছে।

Shares