আজ শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

উপস্থাপনায় দুই দশক নন্দিতা হৃদি

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬২ বার

অনলাইন ডেস্কঃ বাবার অনুপ্রেরণায় উপস্থাপনায় নিজেকে সম্পৃক্ত করেছিলেন এই সময়ের দর্শকপ্রিয় উপস্থাপিকা হৃদয় নন্দিতা হৃদি। সেই থেকে আজ পর্যন্ত নিজেকে উপস্থাপনার সঙ্গেই সম্পৃক্ত রেখেছেন। দেখতে দেখতে উপস্থাপনায় দুই দশক পার করছেন হৃদি। আর তিনি তার আজকের এই অবস্থানের পেছনে অনায়াসে স্বীকার করেন দুটি পরিবারের কথা। একটি তার নিজের পরিবার, অন্যটি এটিএন বাংলা পরিবার। যদিও একুশে টিভিতে ‘তাল’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

১৯৯৮ সালে ‘তিব্বত তারার দেশ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে এটিএন বাংলায় তার যাত্রা শুরু হয়। একই সময়ে তিনি বিটিভিতে ‘আনন্দধারা’ নামের একটি অনুষ্ঠানও উপস্থাপনা করতেন। তবে এটিএন বাংলাতেই তিনি নিয়মিত হয়ে যান পরবর্তী সময়ে। সেই থেকে এখন পর্যন্ত এ চ্যানেলটির সঙ্গেই ওতপ্রোতভাবে সম্পৃক্ত আছেন হৃদি। এটিএন বাংলার ‘শুভমুক্তি’, ‘ব্যান্ডের গ্যালারি’,  ‘এ সপ্তাহের ছবি’সহ আরো অনেক দর্শকপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন হৃদি। ‘শুভ মুক্তি’র এখনো নিয়মিত উপস্থাপক তিনি। অবশ্য ২০০০ সালে ইভা রহমানের আগ্রহে এটিএন বাংলার অনুষ্ঠান ঘোষক হিসেবে কাজ শুরু করেন এ গ্ল্যামার গার্ল। টানা এক যুগ তিনি ঘোষক হিসেবে কাজ করার পর ২০১২ সাল থেকে এটিএন বাংলায় প্রযোজক হিসেবে কাজ করছেন। এটিএন বাংলায় বিশেষ বিশেষ দিবসের অনুষ্ঠানের সরাসরি অনুষ্ঠানগুলোও উপস্থাপনা করেন তিনি। হৃদি ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি এবং পরে স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেন ইংরেজি সাহিত্যে। ছোটবেলায় নাচ এবং গানের প্রতি ভীষণ আগ্রহ থাকলেও বড় হয়ে উপস্থাপনাতেই নিজেকে গড়ে তুলেন। দারাশিকোর নির্দেশনায় হৃদি নাটকেও অভিনয় করেছিলেন। এছাড়া মডেল হিসেবেও কাজ করেছেন পটেটো ক্রেকার্সসহ আরো বেশ কিছু বিজ্ঞাপনে।

Shares