আজ সোমবার , ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপস্থাপনায় দুই দশক নন্দিতা হৃদি

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৪ বার

অনলাইন ডেস্কঃ বাবার অনুপ্রেরণায় উপস্থাপনায় নিজেকে সম্পৃক্ত করেছিলেন এই সময়ের দর্শকপ্রিয় উপস্থাপিকা হৃদয় নন্দিতা হৃদি। সেই থেকে আজ পর্যন্ত নিজেকে উপস্থাপনার সঙ্গেই সম্পৃক্ত রেখেছেন। দেখতে দেখতে উপস্থাপনায় দুই দশক পার করছেন হৃদি। আর তিনি তার আজকের এই অবস্থানের পেছনে অনায়াসে স্বীকার করেন দুটি পরিবারের কথা। একটি তার নিজের পরিবার, অন্যটি এটিএন বাংলা পরিবার। যদিও একুশে টিভিতে ‘তাল’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

১৯৯৮ সালে ‘তিব্বত তারার দেশ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে এটিএন বাংলায় তার যাত্রা শুরু হয়। একই সময়ে তিনি বিটিভিতে ‘আনন্দধারা’ নামের একটি অনুষ্ঠানও উপস্থাপনা করতেন। তবে এটিএন বাংলাতেই তিনি নিয়মিত হয়ে যান পরবর্তী সময়ে। সেই থেকে এখন পর্যন্ত এ চ্যানেলটির সঙ্গেই ওতপ্রোতভাবে সম্পৃক্ত আছেন হৃদি। এটিএন বাংলার ‘শুভমুক্তি’, ‘ব্যান্ডের গ্যালারি’,  ‘এ সপ্তাহের ছবি’সহ আরো অনেক দর্শকপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন হৃদি। ‘শুভ মুক্তি’র এখনো নিয়মিত উপস্থাপক তিনি। অবশ্য ২০০০ সালে ইভা রহমানের আগ্রহে এটিএন বাংলার অনুষ্ঠান ঘোষক হিসেবে কাজ শুরু করেন এ গ্ল্যামার গার্ল। টানা এক যুগ তিনি ঘোষক হিসেবে কাজ করার পর ২০১২ সাল থেকে এটিএন বাংলায় প্রযোজক হিসেবে কাজ করছেন। এটিএন বাংলায় বিশেষ বিশেষ দিবসের অনুষ্ঠানের সরাসরি অনুষ্ঠানগুলোও উপস্থাপনা করেন তিনি। হৃদি ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি এবং পরে স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেন ইংরেজি সাহিত্যে। ছোটবেলায় নাচ এবং গানের প্রতি ভীষণ আগ্রহ থাকলেও বড় হয়ে উপস্থাপনাতেই নিজেকে গড়ে তুলেন। দারাশিকোর নির্দেশনায় হৃদি নাটকেও অভিনয় করেছিলেন। এছাড়া মডেল হিসেবেও কাজ করেছেন পটেটো ক্রেকার্সসহ আরো বেশ কিছু বিজ্ঞাপনে।

Shares