আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

উপস্থাপনায় দুই দশক নন্দিতা হৃদি

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫০১ বার

অনলাইন ডেস্কঃ বাবার অনুপ্রেরণায় উপস্থাপনায় নিজেকে সম্পৃক্ত করেছিলেন এই সময়ের দর্শকপ্রিয় উপস্থাপিকা হৃদয় নন্দিতা হৃদি। সেই থেকে আজ পর্যন্ত নিজেকে উপস্থাপনার সঙ্গেই সম্পৃক্ত রেখেছেন। দেখতে দেখতে উপস্থাপনায় দুই দশক পার করছেন হৃদি। আর তিনি তার আজকের এই অবস্থানের পেছনে অনায়াসে স্বীকার করেন দুটি পরিবারের কথা। একটি তার নিজের পরিবার, অন্যটি এটিএন বাংলা পরিবার। যদিও একুশে টিভিতে ‘তাল’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

১৯৯৮ সালে ‘তিব্বত তারার দেশ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে এটিএন বাংলায় তার যাত্রা শুরু হয়। একই সময়ে তিনি বিটিভিতে ‘আনন্দধারা’ নামের একটি অনুষ্ঠানও উপস্থাপনা করতেন। তবে এটিএন বাংলাতেই তিনি নিয়মিত হয়ে যান পরবর্তী সময়ে। সেই থেকে এখন পর্যন্ত এ চ্যানেলটির সঙ্গেই ওতপ্রোতভাবে সম্পৃক্ত আছেন হৃদি। এটিএন বাংলার ‘শুভমুক্তি’, ‘ব্যান্ডের গ্যালারি’,  ‘এ সপ্তাহের ছবি’সহ আরো অনেক দর্শকপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন হৃদি। ‘শুভ মুক্তি’র এখনো নিয়মিত উপস্থাপক তিনি। অবশ্য ২০০০ সালে ইভা রহমানের আগ্রহে এটিএন বাংলার অনুষ্ঠান ঘোষক হিসেবে কাজ শুরু করেন এ গ্ল্যামার গার্ল। টানা এক যুগ তিনি ঘোষক হিসেবে কাজ করার পর ২০১২ সাল থেকে এটিএন বাংলায় প্রযোজক হিসেবে কাজ করছেন। এটিএন বাংলায় বিশেষ বিশেষ দিবসের অনুষ্ঠানের সরাসরি অনুষ্ঠানগুলোও উপস্থাপনা করেন তিনি। হৃদি ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি এবং পরে স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেন ইংরেজি সাহিত্যে। ছোটবেলায় নাচ এবং গানের প্রতি ভীষণ আগ্রহ থাকলেও বড় হয়ে উপস্থাপনাতেই নিজেকে গড়ে তুলেন। দারাশিকোর নির্দেশনায় হৃদি নাটকেও অভিনয় করেছিলেন। এছাড়া মডেল হিসেবেও কাজ করেছেন পটেটো ক্রেকার্সসহ আরো বেশ কিছু বিজ্ঞাপনে।

Shares