আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

ফের নগ্ন বলিউডের আলোচিত অভিনেত্রী এষা গুপ্তা

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ণ | আগস্ট ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৫ বার

অনলাইন ডেস্কঃ বলিউডের আলোচিত অভিনেত্রী এষা গুপ্তা। মাস কয়েক আগে ধারাবাহিকভাবে নিজের নগ্ন ছবি প্রকাশ করে ব্যাপক বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছুদিন ধরেই অন্য আলোচনায় ছিলেন এষা। ক্রিকেটার হার্দিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন ডাল পালা মেলেছে। যদিও এষা স্বীকার করেননি হার্দিকের সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি। হার্দিককে কেবল ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন তিনি।

এদিকে সম্প্রতি এষা ফের আলোচনায় উঠে এসেছেন। ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন নিজের আরও একটি প্রায় নগ্ন ছবি। ছবিটিতে দেখা যাচ্ছে বিছানায় নগ্ন শুয়ে আছেন এষা। নিজের গোপন অঙ্গগুলো কেবল হাত দিয়ে ধরে রেখেছেন। এষার এমন ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তবে তার এমন আচরনে এখন অভ্যস্ত নেটদুনিয়া। যদিও দীর্ঘ দিন পর এমন ছবি প্রকাশ করলেন এষা। অনেকেই বলছেন নতুন করে আলোচনায় আসতেই এষার এই কা-! আবার অনেকে বলছেন, এষা হতাশায় ভুগছেন। যার কারণে মিডিয়া সরগরমের জন্যই এমন করছেন তিনি। আবার অনেকে বলছেন, সুন্দর শরীর রয়েছে এষার, সেটা দেখাতে কি সমস্যা তার!

Shares