আজ সোমবার , ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

এবার ছাত্রদের হাতে ধরা লাইসেন্সবিহীন দুদকের গাড়ি

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৭ বার

অনলাইন ডেস্ক রিপোর্টঃ গত পাঁচদিন ধরে রাজধানীতে সাধারণ শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। এর মধ্যে লাইসেন্সবিহীন বাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন ধরে ধরে পুলিশের হাতে সোপর্দ করে আইনের আওতায় আনতে পুলিশকে সহায়তা করছেন তারা। তারই অংশ হিসেবে আজও রাস্তায় অবস্থান করে একাধিক যানবাহন আটক করেন শিক্ষার্থীরা। তাদের এই কার্যক্রমের মধ্যে বাদ যাচ্ছেন না মন্ত্রী এমপি  এমনকি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়ি ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। এবার ছাত্ররা আটক করলেন দেশের সর্বোচ্চ দুর্নীতি বিরোধী সংস্থা দুর্নীতি দমন কমিশনের (দুদক) স্টিকারযুক্ত গাড়ি। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বরে  অবস্থানকালে আন্দোলনরত শিক্ষার্থীরা দুদুকের দুটি গাড়িকে আটক করেন।

এসময় গাড়ির লাইসেন্স না পেয়ে ট্রাফিক সার্জেন্টের হাতে সোপর্দ করেন। পরে গাড়ি দুটিকে মামলা করে ছেড়ে দেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।

Shares