আজ মঙ্গলবার , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন

এবার ছাত্রদের হাতে ধরা লাইসেন্সবিহীন দুদকের গাড়ি

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

অনলাইন ডেস্ক রিপোর্টঃ গত পাঁচদিন ধরে রাজধানীতে সাধারণ শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। এর মধ্যে লাইসেন্সবিহীন বাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন ধরে ধরে পুলিশের হাতে সোপর্দ করে আইনের আওতায় আনতে পুলিশকে সহায়তা করছেন তারা। তারই অংশ হিসেবে আজও রাস্তায় অবস্থান করে একাধিক যানবাহন আটক করেন শিক্ষার্থীরা। তাদের এই কার্যক্রমের মধ্যে বাদ যাচ্ছেন না মন্ত্রী এমপি  এমনকি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়ি ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। এবার ছাত্ররা আটক করলেন দেশের সর্বোচ্চ দুর্নীতি বিরোধী সংস্থা দুর্নীতি দমন কমিশনের (দুদক) স্টিকারযুক্ত গাড়ি। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বরে  অবস্থানকালে আন্দোলনরত শিক্ষার্থীরা দুদুকের দুটি গাড়িকে আটক করেন।

এসময় গাড়ির লাইসেন্স না পেয়ে ট্রাফিক সার্জেন্টের হাতে সোপর্দ করেন। পরে গাড়ি দুটিকে মামলা করে ছেড়ে দেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।

Shares