আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

রাজধানীর মগবাজারে যুবকের উপর বাস! অতঃপর জনতা কর্তৃক বাসে আগুন

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪১ বার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মগবাজারে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে যাওয়ার পর মোটরসাইকেল আরোহীর ওপর দিয়ে চলে গেছে বাস। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জনতা গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ঘাতক বাসচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি মগবাজার ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি রাজধানীর উত্তর গোরানের বাসিন্দা বলে জানা গেছে। সাইফুলের গ্রামের বাড়ি পিরোজপুরে। পরিবারের বড় সন্তান সাইফুলের দুই বোন রয়েছে।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম সীমান্ত বার্তাকে  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোটরসাইকেল আরোহীকে ধাক্কার ঘটনায় গোল্ডেন লাইনের অভিযুক্ত বাসের চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটি ছিল যাত্রীশূন্য। বেপরোয়া গতিতে চলা বাসটি প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়।

এর পর বাসটি সাইফুল ইসলামের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। তখন তার ওপর দিয়েই বাসটি চলে যায়।

তবে এ ঘটনার পর চালক বাসটি নিয়ে পালাতে গিয়ে আরেকটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

তখন ঘটনাস্থলের আশপাশে থাকা জনতা ধাওয়া করে বাসটি ধরে ফেলে। একপর্যায়ে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভান। তবে ততক্ষণে বাসটি সম্পূর্ণভাবে পুড়ে যায়।

এদিকে পুলিশ এসে অভিযুক্ত বাসচালককে আটক করে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে।

বাসচাপায় নিহত সাইফুল ইসলামের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Shares