আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

রাজধানীর মগবাজারে যুবকের উপর বাস! অতঃপর জনতা কর্তৃক বাসে আগুন

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩১ বার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মগবাজারে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে যাওয়ার পর মোটরসাইকেল আরোহীর ওপর দিয়ে চলে গেছে বাস। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জনতা গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ঘাতক বাসচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি মগবাজার ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি রাজধানীর উত্তর গোরানের বাসিন্দা বলে জানা গেছে। সাইফুলের গ্রামের বাড়ি পিরোজপুরে। পরিবারের বড় সন্তান সাইফুলের দুই বোন রয়েছে।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম সীমান্ত বার্তাকে  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোটরসাইকেল আরোহীকে ধাক্কার ঘটনায় গোল্ডেন লাইনের অভিযুক্ত বাসের চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটি ছিল যাত্রীশূন্য। বেপরোয়া গতিতে চলা বাসটি প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়।

এর পর বাসটি সাইফুল ইসলামের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। তখন তার ওপর দিয়েই বাসটি চলে যায়।

তবে এ ঘটনার পর চালক বাসটি নিয়ে পালাতে গিয়ে আরেকটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

তখন ঘটনাস্থলের আশপাশে থাকা জনতা ধাওয়া করে বাসটি ধরে ফেলে। একপর্যায়ে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভান। তবে ততক্ষণে বাসটি সম্পূর্ণভাবে পুড়ে যায়।

এদিকে পুলিশ এসে অভিযুক্ত বাসচালককে আটক করে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে।

বাসচাপায় নিহত সাইফুল ইসলামের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Shares