আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

রাজধানীর মগবাজারে যুবকের উপর বাস! অতঃপর জনতা কর্তৃক বাসে আগুন

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৭ বার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মগবাজারে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে যাওয়ার পর মোটরসাইকেল আরোহীর ওপর দিয়ে চলে গেছে বাস। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জনতা গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ঘাতক বাসচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম (৩৫)। তিনি মগবাজার ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি রাজধানীর উত্তর গোরানের বাসিন্দা বলে জানা গেছে। সাইফুলের গ্রামের বাড়ি পিরোজপুরে। পরিবারের বড় সন্তান সাইফুলের দুই বোন রয়েছে।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম সীমান্ত বার্তাকে  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোটরসাইকেল আরোহীকে ধাক্কার ঘটনায় গোল্ডেন লাইনের অভিযুক্ত বাসের চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটি ছিল যাত্রীশূন্য। বেপরোয়া গতিতে চলা বাসটি প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়।

এর পর বাসটি সাইফুল ইসলামের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। তখন তার ওপর দিয়েই বাসটি চলে যায়।

তবে এ ঘটনার পর চালক বাসটি নিয়ে পালাতে গিয়ে আরেকটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

তখন ঘটনাস্থলের আশপাশে থাকা জনতা ধাওয়া করে বাসটি ধরে ফেলে। একপর্যায়ে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভান। তবে ততক্ষণে বাসটি সম্পূর্ণভাবে পুড়ে যায়।

এদিকে পুলিশ এসে অভিযুক্ত বাসচালককে আটক করে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে।

বাসচাপায় নিহত সাইফুল ইসলামের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Shares