আজ মঙ্গলবার , ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৮ বার

সোনারগাঁও সংবাদদাতাঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ( মধুঠাকুরের বাড়ি বলে বিখ্যাত ) ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।গতকাল ৩১ জুলাই ( মঙ্গলবার ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।
প্রতক্ষ্য উপস্থিতিতে দেখা গেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে পর্যাপ্ত পরিমানের পুলিশের উপস্থিতি লক্ষ্য করার মতো। এছাড়াও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সোনারগাঁও থানা পুলিশের ওসি মোরশেদ আলম পি.পি.এম সহ এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত এলাকাবাসীর মুখে মুখে শোনা যাচ্ছিল যে এই নির্বাচন নাকি তাদের জাতীয় নির্বানের আমেজ নিয়ে এসেছে।
প্রার্থীগণ নির্বাচনের শৃংখলা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ২১ বছর পর স্কুলটি যেন প্রান ফিরে পেতে যাচ্ছে। নির্বাচন সুষ্ঠ হচ্ছে, নির্বাচনী পরিবেশ নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান জানান, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সকাল থেকে বিকেল পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোটার ছিল ১১ শত ১১ জন এর মধ্যে ৮ শত ৫২ জন ভোট প্রদান করেন। অভিভাবক সদস্য পদে প্রথম হয়েছেন ফারুক হোসেন। তিনি পেয়েছেন ৫৮২ ভোট।
দ্বিতীয় হয়েছেন সোহেল রহমান। তিনি পেয়েছেন ৫৭১ ভোট। তৃতীয় হয়েছেন গিয়াস উদ্দিন। তিনি পেয়েছেন ৪৬১ ভোট। চতুর্থ হয়েছেন গাজী মো: শহীদুল্লাহ। তিনি পেয়েছেন ৩২৮ ভোট। এছাড়াও দাতা সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর হোসেন ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন আঞ্জুমান আরা রোবা।

Shares