আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৩ বার

সোনারগাঁও সংবাদদাতাঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ( মধুঠাকুরের বাড়ি বলে বিখ্যাত ) ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।গতকাল ৩১ জুলাই ( মঙ্গলবার ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।
প্রতক্ষ্য উপস্থিতিতে দেখা গেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে পর্যাপ্ত পরিমানের পুলিশের উপস্থিতি লক্ষ্য করার মতো। এছাড়াও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সোনারগাঁও থানা পুলিশের ওসি মোরশেদ আলম পি.পি.এম সহ এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত এলাকাবাসীর মুখে মুখে শোনা যাচ্ছিল যে এই নির্বাচন নাকি তাদের জাতীয় নির্বানের আমেজ নিয়ে এসেছে।
প্রার্থীগণ নির্বাচনের শৃংখলা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ২১ বছর পর স্কুলটি যেন প্রান ফিরে পেতে যাচ্ছে। নির্বাচন সুষ্ঠ হচ্ছে, নির্বাচনী পরিবেশ নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান জানান, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সকাল থেকে বিকেল পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোটার ছিল ১১ শত ১১ জন এর মধ্যে ৮ শত ৫২ জন ভোট প্রদান করেন। অভিভাবক সদস্য পদে প্রথম হয়েছেন ফারুক হোসেন। তিনি পেয়েছেন ৫৮২ ভোট।
দ্বিতীয় হয়েছেন সোহেল রহমান। তিনি পেয়েছেন ৫৭১ ভোট। তৃতীয় হয়েছেন গিয়াস উদ্দিন। তিনি পেয়েছেন ৪৬১ ভোট। চতুর্থ হয়েছেন গাজী মো: শহীদুল্লাহ। তিনি পেয়েছেন ৩২৮ ভোট। এছাড়াও দাতা সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর হোসেন ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন আঞ্জুমান আরা রোবা।

Shares