আজ বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৪ বার

সোনারগাঁও সংবাদদাতাঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ( মধুঠাকুরের বাড়ি বলে বিখ্যাত ) ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।গতকাল ৩১ জুলাই ( মঙ্গলবার ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।
প্রতক্ষ্য উপস্থিতিতে দেখা গেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে পর্যাপ্ত পরিমানের পুলিশের উপস্থিতি লক্ষ্য করার মতো। এছাড়াও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সোনারগাঁও থানা পুলিশের ওসি মোরশেদ আলম পি.পি.এম সহ এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত এলাকাবাসীর মুখে মুখে শোনা যাচ্ছিল যে এই নির্বাচন নাকি তাদের জাতীয় নির্বানের আমেজ নিয়ে এসেছে।
প্রার্থীগণ নির্বাচনের শৃংখলা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ২১ বছর পর স্কুলটি যেন প্রান ফিরে পেতে যাচ্ছে। নির্বাচন সুষ্ঠ হচ্ছে, নির্বাচনী পরিবেশ নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান জানান, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সকাল থেকে বিকেল পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোটার ছিল ১১ শত ১১ জন এর মধ্যে ৮ শত ৫২ জন ভোট প্রদান করেন। অভিভাবক সদস্য পদে প্রথম হয়েছেন ফারুক হোসেন। তিনি পেয়েছেন ৫৮২ ভোট।
দ্বিতীয় হয়েছেন সোহেল রহমান। তিনি পেয়েছেন ৫৭১ ভোট। তৃতীয় হয়েছেন গিয়াস উদ্দিন। তিনি পেয়েছেন ৪৬১ ভোট। চতুর্থ হয়েছেন গাজী মো: শহীদুল্লাহ। তিনি পেয়েছেন ৩২৮ ভোট। এছাড়াও দাতা সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর হোসেন ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন আঞ্জুমান আরা রোবা।

Shares