আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২২ বার

সোনারগাঁও সংবাদদাতাঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ( মধুঠাকুরের বাড়ি বলে বিখ্যাত ) ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।গতকাল ৩১ জুলাই ( মঙ্গলবার ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।
প্রতক্ষ্য উপস্থিতিতে দেখা গেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে পর্যাপ্ত পরিমানের পুলিশের উপস্থিতি লক্ষ্য করার মতো। এছাড়াও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সোনারগাঁও থানা পুলিশের ওসি মোরশেদ আলম পি.পি.এম সহ এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত এলাকাবাসীর মুখে মুখে শোনা যাচ্ছিল যে এই নির্বাচন নাকি তাদের জাতীয় নির্বানের আমেজ নিয়ে এসেছে।
প্রার্থীগণ নির্বাচনের শৃংখলা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ২১ বছর পর স্কুলটি যেন প্রান ফিরে পেতে যাচ্ছে। নির্বাচন সুষ্ঠ হচ্ছে, নির্বাচনী পরিবেশ নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান জানান, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সকাল থেকে বিকেল পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোটার ছিল ১১ শত ১১ জন এর মধ্যে ৮ শত ৫২ জন ভোট প্রদান করেন। অভিভাবক সদস্য পদে প্রথম হয়েছেন ফারুক হোসেন। তিনি পেয়েছেন ৫৮২ ভোট।
দ্বিতীয় হয়েছেন সোহেল রহমান। তিনি পেয়েছেন ৫৭১ ভোট। তৃতীয় হয়েছেন গিয়াস উদ্দিন। তিনি পেয়েছেন ৪৬১ ভোট। চতুর্থ হয়েছেন গাজী মো: শহীদুল্লাহ। তিনি পেয়েছেন ৩২৮ ভোট। এছাড়াও দাতা সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর হোসেন ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন আঞ্জুমান আরা রোবা।

Shares