আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

ময়মনসিংহে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ৪:৪৭ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫৩ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহ নগরীতে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ ও পূর্বশত্রুতার জেরধরে মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদকে (৩০) বিদেশী পিস্তলের গুলি ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় আজাদের ভাগ্নে আলম (২০) নামে যুবক গুলিতে গুরতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে বলে পরিবারের পক্ষ থেকে স্বজনরা জানিয়েছেন।

মঙ্গলবার (৩১ জুলাই ) দুপুরে নগরীর আকুয়া জুবলী কোয়াটার এলাকায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে এঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানা সার্কেলে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন সাংবাদিকদের এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, আজ দুপুর পৌনে ২ টার দিকে আকুয়া এলাকায় যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, গোলাগুলি ও দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে শেখ আজাদ গুলিতে গুরতর আহত হন। এসময় প্রতিপক্ষরা আজাদকে ধরে নিয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে স্বজনরা আজাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন । পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শেখ আজাদ আকুয়া হাবুন বেপারী মোড় এলাকার বাসিন্দা।
ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা

Shares