আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

ময়মনসিংহে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ৪:৪৭ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৭ বার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহ নগরীতে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ ও পূর্বশত্রুতার জেরধরে মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদকে (৩০) বিদেশী পিস্তলের গুলি ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় আজাদের ভাগ্নে আলম (২০) নামে যুবক গুলিতে গুরতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে বলে পরিবারের পক্ষ থেকে স্বজনরা জানিয়েছেন।

মঙ্গলবার (৩১ জুলাই ) দুপুরে নগরীর আকুয়া জুবলী কোয়াটার এলাকায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে এঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানা সার্কেলে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন সাংবাদিকদের এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, আজ দুপুর পৌনে ২ টার দিকে আকুয়া এলাকায় যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, গোলাগুলি ও দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে শেখ আজাদ গুলিতে গুরতর আহত হন। এসময় প্রতিপক্ষরা আজাদকে ধরে নিয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে স্বজনরা আজাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন । পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শেখ আজাদ আকুয়া হাবুন বেপারী মোড় এলাকার বাসিন্দা।
ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা

Shares