আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

টাকায় আলিঙ্গন সেবা দেন অস্ট্রেলীয় নারী

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

অনলাইন ডেস্কঃ সঙ্গীর অভাবে বিশ্বের বহু দেশে নারী বা পুরুষের একাধিক সম্পর্কে জড়িয়ে যাওয়া নতুন কিছু নয়। এসব সম্পর্কের মধ্যে কিছু পরিণতি দেখলেও অধিকাংশেরই ইতি ঘটে ট্র্যাজেডি দিয়ে। এ থেকে পরিত্রাণের উপায় খুঁজেছেন সারাহ সিন নামের এক অস্ট্রেলীয় নারী। তিনি বিভিন্ন বয়সী পুরুষদের জন্য চালু করেছেন অযৌন (নন সেক্সুয়াল) আলিঙ্গন সেবা। এটাকে ‘টাকার বিনিময়ে আলিঙ্গন’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

এই সেবা গ্রহণ করতে চাইলে গ্রাহককে প্রতি ঘণ্টায় ৭০ ডলার গুনতে হবে। এ সময়টাতে সারাহ তার বাহুডোরে রাখবেন সেবাগ্রহীতাকে। কিন্তু সারাহর সঙ্গে যৌনসম্পর্ক আবদ্ধ হতে পারবেন না কেউ।

সারাহ স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘যখন তারা আসেন, পরিস্থিতিটা এমন থাকে যেন তারা একজন বন্ধুকেই দেখছে।

তারা আমার স্নিগ্ধ আলিঙ্গনে আবদ্ধ হওয়ার পর সুখ অনুভব করেন। এ সুখটুকুই তাদের পুরো সপ্তাহের জন্য অনুপ্রেরণা জোগায়।’

সারাহ সিন জানান, অযৌন আলিঙ্গনের এ সেবাটি সবার জন্য উন্মুক্ত। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষরাই তার কাছে বেশি যান।

‘আমরা সবাই চাই একটা সুন্দর সম্পর্ক, যা দিনের শেষ পর্যন্ত অব্যাহত রাখতে পারব। আমি যা করছি, এতে দোষের কিছু নেই’, বলেন সারাহ।

সারাহর সঙ্গে আলিঙ্গনের আগে একজন পুরুষকে দুটি শর্ত মানতে হবে। তাকে এক জোড়া শর্টস ও একটি টি শার্ট সঙ্গে আনতে হবে।

Shares