আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

টাকায় আলিঙ্গন সেবা দেন অস্ট্রেলীয় নারী

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৬ বার

অনলাইন ডেস্কঃ সঙ্গীর অভাবে বিশ্বের বহু দেশে নারী বা পুরুষের একাধিক সম্পর্কে জড়িয়ে যাওয়া নতুন কিছু নয়। এসব সম্পর্কের মধ্যে কিছু পরিণতি দেখলেও অধিকাংশেরই ইতি ঘটে ট্র্যাজেডি দিয়ে। এ থেকে পরিত্রাণের উপায় খুঁজেছেন সারাহ সিন নামের এক অস্ট্রেলীয় নারী। তিনি বিভিন্ন বয়সী পুরুষদের জন্য চালু করেছেন অযৌন (নন সেক্সুয়াল) আলিঙ্গন সেবা। এটাকে ‘টাকার বিনিময়ে আলিঙ্গন’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

এই সেবা গ্রহণ করতে চাইলে গ্রাহককে প্রতি ঘণ্টায় ৭০ ডলার গুনতে হবে। এ সময়টাতে সারাহ তার বাহুডোরে রাখবেন সেবাগ্রহীতাকে। কিন্তু সারাহর সঙ্গে যৌনসম্পর্ক আবদ্ধ হতে পারবেন না কেউ।

সারাহ স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘যখন তারা আসেন, পরিস্থিতিটা এমন থাকে যেন তারা একজন বন্ধুকেই দেখছে।

তারা আমার স্নিগ্ধ আলিঙ্গনে আবদ্ধ হওয়ার পর সুখ অনুভব করেন। এ সুখটুকুই তাদের পুরো সপ্তাহের জন্য অনুপ্রেরণা জোগায়।’

সারাহ সিন জানান, অযৌন আলিঙ্গনের এ সেবাটি সবার জন্য উন্মুক্ত। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষরাই তার কাছে বেশি যান।

‘আমরা সবাই চাই একটা সুন্দর সম্পর্ক, যা দিনের শেষ পর্যন্ত অব্যাহত রাখতে পারব। আমি যা করছি, এতে দোষের কিছু নেই’, বলেন সারাহ।

সারাহর সঙ্গে আলিঙ্গনের আগে একজন পুরুষকে দুটি শর্ত মানতে হবে। তাকে এক জোড়া শর্টস ও একটি টি শার্ট সঙ্গে আনতে হবে।

Shares