আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

বিশ্বকাপের আগে রাজনীতিতে আসছেন না সাকিব-মাশরাফি

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ণ | জুন ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩০ বার

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে কিছু চমক আছে। তবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের আগে মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান রাজনীতিতে আসছেন না।

বৃহস্পতিবার (৩১ মে) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। এসময় বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়নে কিছু চমক আছে। সাকিব আর মাশরাফির ব্যাপারে আমরা কোনো মন্তব্য এই মুহূর্তে করতে চাই না। সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। বিশ্বকাপের আগে নির্বাচন নিয়ে, রাজনীতি নিয়ে তাদের কোনো কথা নেই।

তিনি বলেন, বিশ্বকাপের পরেই দেখা যাবে তারা কে কে নির্বাচন করবেন, কীভাবে করবেন, কোন আসন থেকে করবেন। এগুলো আলাপ আলোচনার পর্যায়ে আছে। বিশ্বকাপের আগে তারা মনস্থির করেননি।

কাদের বলেন, সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিড়িয়া ব্যক্তিত্ব এ ধরনের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেওয়া হোক না কেন তাকে উইনেবল প্রার্থী হতে হবে। সবার নামের তালিকা দলের সভাপতি শেখ হাসিনার কাছে আছে।

ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের ভালো কমিটি গঠন নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেই তদন্ত করছেন। খুব শিগগিরই ছাত্রলীগের কমিটি প্রকাশ করতে পারবো বলে আশা করছি, তবে দিনক্ষণ বলতে পারবো না।

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের জন্য আগামী ১৮ জুন থেকে ২১ জুন পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হবে। ২২ তারিখ সন্ধ্যা ৭টায় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে জানান ওবায়দুল কাদের।

Shares