আজ সোমবার , ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

গাজীপুরে স্ত্রী-কন্যাকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৩ বার

অনলাইন ডেস্কঃ গাজীপুরে মেডিকেল কলেজছাত্রী মেয়ে ও তার মায়ের গলাকাটা মরদেহ ও ছাত্রীর বাবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের তিনজনের মৃত্যু নিয়ে এলাকায় রহস্য ও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও নিহতদের স্বজনদের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পুলিশ বলছে, তদন্ত না করে এ বিষয়ে স্পষ্ট কোনো ধারণা দেয়া যাচ্ছে না। নিহতরা হলেন, সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের একমাত্র মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের ১ম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

একই পরিবারের তিনজন সদস্য নিহত হওয়ার পর ওই পরিবারের আর কোনো সদস্য বাকি রইলো না।

নগরের পুবাইল পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল আলম জানান, হায়দরাবাদে তিনজনের নিহতের খবর পেয়ে তারা দুপুর দুটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনটি মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরির পর উদ্ধার করে অধিকতর তদন্তে নিহতের বিষয়টি স্পষ্ট হবে বলে জানান উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা। মা-মেয়ের ঘটনা হত্যাজনিত হলেও কামাল হোসেনের মৃত্যু আত্মহত্যাজনিত নাকি হত্যাজনিত তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

Shares