আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

গাজীপুরে স্ত্রী-কন্যাকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৪ বার

অনলাইন ডেস্কঃ গাজীপুরে মেডিকেল কলেজছাত্রী মেয়ে ও তার মায়ের গলাকাটা মরদেহ ও ছাত্রীর বাবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের তিনজনের মৃত্যু নিয়ে এলাকায় রহস্য ও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও নিহতদের স্বজনদের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পুলিশ বলছে, তদন্ত না করে এ বিষয়ে স্পষ্ট কোনো ধারণা দেয়া যাচ্ছে না। নিহতরা হলেন, সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের একমাত্র মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের ১ম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

একই পরিবারের তিনজন সদস্য নিহত হওয়ার পর ওই পরিবারের আর কোনো সদস্য বাকি রইলো না।

নগরের পুবাইল পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল আলম জানান, হায়দরাবাদে তিনজনের নিহতের খবর পেয়ে তারা দুপুর দুটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনটি মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরির পর উদ্ধার করে অধিকতর তদন্তে নিহতের বিষয়টি স্পষ্ট হবে বলে জানান উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা। মা-মেয়ের ঘটনা হত্যাজনিত হলেও কামাল হোসেনের মৃত্যু আত্মহত্যাজনিত নাকি হত্যাজনিত তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

Shares