আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে স্ত্রী-কন্যাকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৩ বার

অনলাইন ডেস্কঃ গাজীপুরে মেডিকেল কলেজছাত্রী মেয়ে ও তার মায়ের গলাকাটা মরদেহ ও ছাত্রীর বাবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের তিনজনের মৃত্যু নিয়ে এলাকায় রহস্য ও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও নিহতদের স্বজনদের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পুলিশ বলছে, তদন্ত না করে এ বিষয়ে স্পষ্ট কোনো ধারণা দেয়া যাচ্ছে না। নিহতরা হলেন, সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের একমাত্র মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের ১ম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

একই পরিবারের তিনজন সদস্য নিহত হওয়ার পর ওই পরিবারের আর কোনো সদস্য বাকি রইলো না।

নগরের পুবাইল পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল আলম জানান, হায়দরাবাদে তিনজনের নিহতের খবর পেয়ে তারা দুপুর দুটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনটি মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরির পর উদ্ধার করে অধিকতর তদন্তে নিহতের বিষয়টি স্পষ্ট হবে বলে জানান উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা। মা-মেয়ের ঘটনা হত্যাজনিত হলেও কামাল হোসেনের মৃত্যু আত্মহত্যাজনিত নাকি হত্যাজনিত তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

Shares