আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

বলিউডে সুযোগ পেতে যা করেছিলেন রাখি

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ণ | জুন ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৯ বার

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম থেকে জানা যায়, ‘জাজবাতসঙ্গিন সে নমকিন তক’ নামে জি টিভির এই অনুষ্ঠানে এসেছিলেন রাখি। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন অভিনেতা রাজীব খান্ডেলওয়াল। রাজীব রাখিকে তার আসল নাম ‘নীতু’ বলে সম্বোধন করার পরপরই তিনি আবেগে ভেসে যান।

এসময় কথা প্রসঙ্গে রাখি জানান, তার পরিবার কখনই চায়নি তিনি এই বলিউডে আসেন। ছোটবেলায় তাকে নাচতে দেখলে বাড়ির লোকেরা ধরে মার দিতেন বলেও জানান তিনি। তিনি আরও জানান, ছোট বেলায় সবাই তাকে নীরু ভেদা হিসেবেই চিনতো।

বলিউডে আসার পর একের পর এক প্রত্যাখ্যান তাকে সহ্য করতে হয়েছিল বলে অনুষ্ঠানে রাখি জানান। প্রযোজকদের সামনে নাচ দেখানোর প্রসঙ্গে রাখি বলেন, ‘আমার মনে হয়েছিল ওই সব অযোগ্য লোকগুলোর সামনে নাচার চেয়ে ডান্স বারে নাচা অনেক ভাল কাজ।’

এরপর রাখি নিজের সৌন্দর্য বৃদ্ধি করতে সার্জারিও করান। তারপরই আমূল বদলে যান তিনি। রাখির কথায়, ‘আমি অস্ত্রোপচার করাতে যাওয়ার সময়েও ছিলাম নীরু ভেদা কিন্তু বেরিয়ে এলাম নিজেরই এক নতুন ও উন্নত সংস্করণ- রাখি সাওয়ান্ত হয়ে।’

Shares