আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

টিভি লাইভে নারীকে থাপ্পড়, গ্রেপ্তার হলেন কাশেমী (ভিডিও)

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৬ বার

ডেস্ক রিপোর্টঃ ভারতে টেলিভিশনের লাইভ টক শোতে নারী আলোচকের গায়ে হাত তোলার দায়ে মওলানা এজাজ আরশাদ কাশেমীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুলাই) জি হিন্দুস্তান চ্যানেলের অভিযোগের প্রেক্ষিতে ওই চ্যানেলের অফিস থেকেই তাকে গ্রেপ্তার করা হয়।

মওলানা এজাজ আরশাদ কাশেমী ভারতের বিভিন্ন টেলিভিশন টক শো নিয়মিত আলোচনা করে থাকেন। মঙ্গলবার জি হিন্দুস্তান টেলিভিশনের লাইভ টকশোতে আলোচনার জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়। তার সঙ্গে ডাকা হয় নারী অধিকারকর্মী এবং সুপ্রিমকোর্টের আইনজীবী ফারাহ ফাইজকে। মুসলিমদের ‘তিন তালাক’ তালাক নিয়ে বিতর্কের এক পর্যায়ে দু’জন উত্তেজিত হয়ে পড়েন। তবে এই নারী আইনজীবী মওলানা কাশেমীকে থাপ্পড় মারলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। উত্তেজিত মওলানা কাশেমী এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে শুরু করেন ফারাহ ফাইজকে। পরে অনুষ্ঠানস্থলে উপস্থিত লোকজন মওলানাকে থামানোর চেষ্টা করেন।

ঘটনার পর চ্যানেল কর্তপক্ষের অভিযোগের প্রেক্ষিতে ওই অফিস থেকেই মওলানাকে গ্রেপ্তার করা হয়।

ওই ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। চারদিকে নিন্দার ঝড় ওঠে। এটাকে অনেকেই ভারতে নারী নির্যাতনের আসল চিত্র হিসেবে দেখছেন। অনেকেই বলছেন, টেলিভিশন লাইভে এভাবে একজন নারীর গায়ে হাত তুলতে পারলে ভারতের পুরুষরা তাদের পরিবারের নারীদের সঙ্গে কেমন আচরণ করেন সেটা অনুমান করা যায়।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Shares