আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

তারাকান্দায় অজ্ঞান পার্টির সদস্যসহ গ্রেপ্তার–৩

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৫ বার

রফিক বিশ্বাস, তারাকান্দা থেকে।। ময়মনসিংহের  তারাকান্দা থানা পুলিশ  বিশেষ অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির  ২ সদস্যসহ ৩ জনকে গ্রেপ্তার করে ১৯ জুলাই বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।
জানা গেছে, আন্তঃ জেলা অজ্ঞান পার্টির সদস্য নেত্রকোনা জেলার মেছুয়া বাজার এলাকার গোলাম মোস্তফার পুত্র  কিরণ মিয়া (২৭) ও ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সুজিয়া গ্রামের বাচ্ছু মিয়ার পুত্র শাহ আলম (৩২)গত বুধবার হালুয়াঘাট উপজেলার  কয়ড়াহাটা গ্রামের আজমত আলীর পুত্র ভটবটি চালক এমদাদুল হককে গরু নেওয়ার প্রলোভন দিয়ে রিজার্ভ নেয়। রাতে গরু আনার কথা বলে ভটবটি সহ চালককে তারাকান্দা উপজেলার বিসকা এলাকায় নিয়ে আসে এবং সুযোগ বুঝে নেশাদ্রব্য খাওাইয়ে অজ্ঞান করে ভটবটিসহ পালানোরকালে তারাকান্দা থানার টহল পুলিশ ২জনকে আটক করে। অপরদিকে ব্যাটারী চালিত অটোবাইক চুরি করে পালানোরকালে  বুধবার রাতে  জনতা তারাকান্দা দ ক্ষিন বাজার থেকে উপজেলার পিঠাসুতা গ্রামের হযরত আলীর পুত্র জুল কারিম (২৫) কে আটক করে পুলিশে সোপর্দ করে। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহবুবুল হক জানান,ধৃতরা আন্তঃ জেলা আটোবাইক চোর ও  অজ্ঞান পার্টির সদস্য।  এ বিষয়ে মামলা হয়েছে।
Shares