আজ রবিবার , ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এক শোক প্রকাশ

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ণ | জুন ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৯ বার

সিমান্তবার্তা ২৪ ডট কমঃ প্রেস বিজ্ঞপ্তি, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আজ এক শোক বার্তায় জাতীয় পার্টি পাবনা জেলার তথ্য বিষয়ক সম্পাদক, সাথিয়া উপজেলা সহ-সভাপতি ও আড়াইকুলা ইউনিয়ন সভাপতি শ্রী সত্যেন্দ্রনাথ সত্য (৫০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। শোকবার্তায় এরশাদ, সত্যেন্দ্রনাথ সত্য এর জন্য মহানসৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন, পরপারে সৃষ্টিকর্তা তাঁকে যেন সুখে শান্তিতে রাখেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক এক শোক বার্তায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি প্রয়াত শ্রী সত্যেন্দ্রনাথ সত্য এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অনুরূপ এক শোক বার্তায় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সরদার শাহজাহান প্রয়াত শ্রী সত্যেন্দ্রনাথ সত্য এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, ভগবান যেন শ্রী সত্যেন্দ্রনাথ সত্যকে জীবনের সমস্ত ভুলত্রুটি মোচন করে স্বর্গ দান করেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি আজ বিকাল ৪ টায় স্ট্রোক জনিত কারনে মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ কন্যা সহ, অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
শেষকৃত্মন অনুষ্ঠানের জন্য মরদেহ গ্রামের বাড়ী জেলা পাবনা, সাথিয়া উপজেলার নিজ বাড়িতে সমাধিস্থ করা হয়।

Shares