আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

সাতক্ষীরায় গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করলো মাদকাসক্ত যুবক

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৫ বার

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকাল দশটার দিকে স্থানীয় এলাকাবাসী সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের পালিচাঁদ বিলের খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

নিহত গৃহবধূর নাম বাঁচাখুকি (৪৫) সে একই উপজেলার ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্যাপুর গ্রামের আব্দুল মজিদ কারিকরের স্ত্রী।

ফিংড়ি ইউপি মেম্বর মধুসুদন মন্ডল জানান, বুধবার সকালে ওই গৃহবধূ পালিচাঁদ বিলে ছাগল চরাতে যান। সেখানে আগে থেকেই উৎপেতে ছিলো একই গ্রামের আহাদ আলীর ছেলে মাদকাসক্ত আকতারুল ইসলাম (২৬) নামের এক যুবক। আক্তারুল ওই গৃহবধূকে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ধর্ষন চেষ্টায় সে ব্যর্থ হয়ে মেহগনি গাছের ডাল দিয়ে ওই গৃহবধূর মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। এরপর তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ পালিচাঁদ বিলের একটি খালে সে পুতে রাখে। স্থানীয় এলাকাবাসি লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদিকে, এ ঘটনার পর থেকে ঘাতক আকতারুল পলাতক রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিরাজ ঘটনাস্থল থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাাফিজুর রহমান জানান, এ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘাতক আক্তারুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Shares