আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

সাতক্ষীরায় গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করলো মাদকাসক্ত যুবক

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৬ বার

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকাল দশটার দিকে স্থানীয় এলাকাবাসী সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের পালিচাঁদ বিলের খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

নিহত গৃহবধূর নাম বাঁচাখুকি (৪৫) সে একই উপজেলার ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্যাপুর গ্রামের আব্দুল মজিদ কারিকরের স্ত্রী।

ফিংড়ি ইউপি মেম্বর মধুসুদন মন্ডল জানান, বুধবার সকালে ওই গৃহবধূ পালিচাঁদ বিলে ছাগল চরাতে যান। সেখানে আগে থেকেই উৎপেতে ছিলো একই গ্রামের আহাদ আলীর ছেলে মাদকাসক্ত আকতারুল ইসলাম (২৬) নামের এক যুবক। আক্তারুল ওই গৃহবধূকে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ধর্ষন চেষ্টায় সে ব্যর্থ হয়ে মেহগনি গাছের ডাল দিয়ে ওই গৃহবধূর মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। এরপর তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ পালিচাঁদ বিলের একটি খালে সে পুতে রাখে। স্থানীয় এলাকাবাসি লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদিকে, এ ঘটনার পর থেকে ঘাতক আকতারুল পলাতক রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিরাজ ঘটনাস্থল থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাাফিজুর রহমান জানান, এ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘাতক আক্তারুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Shares