আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

মোবাইলে পর্ন দেখে…অতঃপর…..???

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫২ বার

ডেস্ক রিপোর্টঃ  মর্মান্তিক এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরাখণ্ড। মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে আট বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে পাঁচ নাবালকের বিরুদ্ধে। উত্তরাখণ্ডের দেহরাদূনের বিকাশনগর এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের প্রত্যেকের বয়স নয় থেকে ১৪ বছরের মধ্যে। বাড়ির বাইরে খেলা করছিল মেয়েটি। সেখান থেকেই চকোলেটের লোভ দেখিয়ে ওই নাবালিকাকে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় ওই পাঁচ অভিযুক্ত।

বাড়িতে তখন বড়রা কেউ ছিলেন না। এর পর সেখানেই ধর্ষণ করা হয় নাবালিকাকে। ওই বাড়ির এক বাসিন্দাকে ফিরে আসতে দেখে নাবালিকাকে বাড়ি পৌঁছে দেয় তারা।

বাচ্চা মেয়েটি বাড়িতে ফিরে এসে একেবারে চুপ করে গিয়েছিল, তা থেকেই সন্দেহ হয় মায়ের। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে ঘটনার কথা জানায়। এরপরই নাবালিকার পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয় স্থানীয় সাহসপুর থানায়। পুলিশ অভিযুক্তদের নামে পকসো আইনে মামলা রুজু করেছে। জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে পাঁচ নাবালককে।

পুলিশ জানিয়েছে, এদের প্রত্যেকেই স্কুল পড়ুয়া। বাড়িতে দাদার মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে বন্ধুদের সঙ্গে নাবালিকাকে ধর্ষণ করার পরিকল্পনা করেছিল এক অভিযুক্ত। পঞ্চম শ্রেণির ওই নাবালিকার বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগই নিতে চেয়েছিল তারা। পরিকল্পনা করে এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করেন সাহসপুরের ইনস্পেক্টর। ধৃতদের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেই ফোনে পর্নোগ্রাফিক ভিডিয়ো মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

Shares