আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

মোবাইলে পর্ন দেখে…অতঃপর…..???

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৬ বার

ডেস্ক রিপোর্টঃ  মর্মান্তিক এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরাখণ্ড। মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে আট বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে পাঁচ নাবালকের বিরুদ্ধে। উত্তরাখণ্ডের দেহরাদূনের বিকাশনগর এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের প্রত্যেকের বয়স নয় থেকে ১৪ বছরের মধ্যে। বাড়ির বাইরে খেলা করছিল মেয়েটি। সেখান থেকেই চকোলেটের লোভ দেখিয়ে ওই নাবালিকাকে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় ওই পাঁচ অভিযুক্ত।

বাড়িতে তখন বড়রা কেউ ছিলেন না। এর পর সেখানেই ধর্ষণ করা হয় নাবালিকাকে। ওই বাড়ির এক বাসিন্দাকে ফিরে আসতে দেখে নাবালিকাকে বাড়ি পৌঁছে দেয় তারা।

বাচ্চা মেয়েটি বাড়িতে ফিরে এসে একেবারে চুপ করে গিয়েছিল, তা থেকেই সন্দেহ হয় মায়ের। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে ঘটনার কথা জানায়। এরপরই নাবালিকার পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয় স্থানীয় সাহসপুর থানায়। পুলিশ অভিযুক্তদের নামে পকসো আইনে মামলা রুজু করেছে। জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে পাঁচ নাবালককে।

পুলিশ জানিয়েছে, এদের প্রত্যেকেই স্কুল পড়ুয়া। বাড়িতে দাদার মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে বন্ধুদের সঙ্গে নাবালিকাকে ধর্ষণ করার পরিকল্পনা করেছিল এক অভিযুক্ত। পঞ্চম শ্রেণির ওই নাবালিকার বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগই নিতে চেয়েছিল তারা। পরিকল্পনা করে এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করেন সাহসপুরের ইনস্পেক্টর। ধৃতদের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেই ফোনে পর্নোগ্রাফিক ভিডিয়ো মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

Shares