আজ সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স

সৌদি আরবে বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫৬ বার

ডেস্ক রিপোর্টঃ সৌদি আরবে মোহাম্মদ আমীর হোসেন (৫৩) নামে এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার অসুস্থজনিত কারণে তার মৃত্যু হয়। মোহাম্মদ আমীর হোসেনের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপসী এলাকায়।  ধর্ম মন্ত্রণালয়ের বুলেটিন সূত্রে জানা যায়, তিনি গত ১৫ জুলাই সৌদি এয়ারলাইন্স (এসবি ৮০৩) -এ সৌদি আরব যান। আমির হোসেন আল কুতুব হজ ট্রাভেলস (হজ লাইসেন্স নাম্বার ০৬৭১) এর মাধ্যমে গত ১৮ মার্চ নিবন্ধন করেছিলেন। তার পিলগ্রিম আইডি নম্বর ০৬৭১০৯৯। তার পাসপোর্ট নম্বর বিআর- ০৯৪৭১৩১।
বাংলাদেশ হজ মিশনের তথ্য অনুযায়ী, সোমবার পর্যন্ত সৌদি আরবে পৌঁছেছেন ১৪০৪ হজযাত্রী।

তাদের বহন করেছে বিমান বাংলাদেশ ও সৌদি এয়ারলাইন্স পরিচালিত ৩৯টি ফ্লাইট। আগত হজযাত্রীর মধ্যে সরকারি ব্যবস্থাপনার ৩ হাজার ২২৬ জন এবং বেসরকারি ব্যবস্থাপনার হজযাত্রী ১০ হাজার সাতশ ৭৮ জন। সবশেষ হিসাব অনুয়ায়ী ব্যবস্থাপনা দলের সদস্যসহ ইস্যুকৃত ভিসার সংখ্যা ৪৯ হাজার ৭৫৭। এ বছর বাংলাদেশ থেকে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট এক লাখ ২৬ হাজার ৭ শত ৯৮ জন হজে অংশগ্রহণ করবেন। চলতি হজ মৌসুমে হজ যাত্রীদের সহায়তার জন্য সৌদি আরবে বাংলাদেশ হজ মিশন নিয়ন্ত্রণ কক্ষ এবং হটলাইন নাম্বার চালু করেছে।

Shares