আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক কারবারি নিহত

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৯ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহসান উল্লাহ খান নোমান নামের এক শীর্ষ মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

রবিবার গভীর রাতে সদর উপজেলার ৭নং চরনিলক্ষীয়া ইউনিয়নের রঘুরামপুর নামক স্থানে এই ঘটনা ঘটে।

শহরের সেনবাড়ীর বাসিন্দা নোমান মঞ্জুরুল হক খানের পুত্র। পুলিশের দাবি, তিনি শহরের শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ ১৪টিরও বেশি মামলা রয়েছে। তিনি এসব মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।

এই বন্দুকযুদ্ধে কোতোয়ালী মডেল থানার এসআই তানজিল, কনস্টেবল ইলিয়াস ও সামিউল আহত হয়েছেন। তাদেরকে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে নোমানের উপস্থিতি জেনে অভিযান পরিচালনা করা হয়। সেখানে পৌঁছালে নোমানের লোকজন পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির মাঝে পড়ে নোমান গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি চাপতি, একটি চাইনিজ ছুরি ও ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা হ

Shares