আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক কারবারি নিহত

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯১ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহসান উল্লাহ খান নোমান নামের এক শীর্ষ মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

রবিবার গভীর রাতে সদর উপজেলার ৭নং চরনিলক্ষীয়া ইউনিয়নের রঘুরামপুর নামক স্থানে এই ঘটনা ঘটে।

শহরের সেনবাড়ীর বাসিন্দা নোমান মঞ্জুরুল হক খানের পুত্র। পুলিশের দাবি, তিনি শহরের শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ ১৪টিরও বেশি মামলা রয়েছে। তিনি এসব মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।

এই বন্দুকযুদ্ধে কোতোয়ালী মডেল থানার এসআই তানজিল, কনস্টেবল ইলিয়াস ও সামিউল আহত হয়েছেন। তাদেরকে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে নোমানের উপস্থিতি জেনে অভিযান পরিচালনা করা হয়। সেখানে পৌঁছালে নোমানের লোকজন পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির মাঝে পড়ে নোমান গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি চাপতি, একটি চাইনিজ ছুরি ও ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা হ

Shares