আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

কোটা নিয়ে স্ট্যাটাস দেয়ায় ছাত্র বহিষ্কার

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৮ বার

ডেস্ক রিপোর্টঃ কোটা সংস্কার নিয়ে স্ট্যাটাস দেয়ায় সাময়িক বহিষ্কার হয়েছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মীর মোহাম্মদ জুনায়েদ। তার বিরুদ্ধে তদন্তের জন্য কমিটিও গঠন করা হয়েছে।

কোটা সংস্কার বিষয়ে ফেসবুকে উসকানিমূলক ও শৃঙ্খলা পরিপন্থী স্ট্যাটাসের কারণেই এই সিধান্ত জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গৌতম কুমার দেবনাথের সুপারিশ অনুযায়ী এই কাজ করা হয়।

তদন্ত কমিটিতে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আশরাফুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান হলের সহকারী প্রাধ্যক্ষ শেখ ইসতিয়াক আহমেদ। কমিটিকে বলা হয় সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে।

Shares