আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

কোটা নিয়ে স্ট্যাটাস দেয়ায় ছাত্র বহিষ্কার

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯১ বার

ডেস্ক রিপোর্টঃ কোটা সংস্কার নিয়ে স্ট্যাটাস দেয়ায় সাময়িক বহিষ্কার হয়েছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মীর মোহাম্মদ জুনায়েদ। তার বিরুদ্ধে তদন্তের জন্য কমিটিও গঠন করা হয়েছে।

কোটা সংস্কার বিষয়ে ফেসবুকে উসকানিমূলক ও শৃঙ্খলা পরিপন্থী স্ট্যাটাসের কারণেই এই সিধান্ত জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গৌতম কুমার দেবনাথের সুপারিশ অনুযায়ী এই কাজ করা হয়।

তদন্ত কমিটিতে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আশরাফুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান হলের সহকারী প্রাধ্যক্ষ শেখ ইসতিয়াক আহমেদ। কমিটিকে বলা হয় সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে।

Shares