আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

খোলামেলা রুপে নেহা

প্রকাশিতঃ ১:৩৮ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১২ বার

ডেস্ক রিপোর্টঃ বলিউড অভিনেত্রী নেহা ধূপিয়া বিগত কিছুদিন ধরে তার বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ফের নজর কাড়লেন তিনি। আসলে বিয়ের পর দ্বিতীয় ফটোশুট করলেন তিনি। একটি ম্যাগাজিনের জন্য এই ফটোশুট করেছেন তিনি। নেহা তার ফ্যাশন  স্টেটমেন্টের জন্য পরিচিত। কিন্তু এই ফটোশুটে তার হটনেস, লুকস ও স্টাইল একেবারেই ভিন্ন।

বেশ খোলামেলা হয়ে তিনি এখানে পোজ দিয়েছেন। কয়েক ঘন্টার মধ্যেই ভিডিওটির প্রায় দেড় লক্ষ ভিউ হয়ে যায়। একটি টেলিভিশন শো-তে জাজ হিসেবে দেখা যাচ্ছে নেহাকে। গত  মে মাসে সবার নজর যখন সোনম কাপুরের বিয়ের দিকে, তখন অঙ্গদ বেদির সঙ্গে বিয়ে হয় তার। অঙ্গদ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চমক দেন।

Shares