আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

৫ বছরের শিশু রোহানকে গলা টিপে হত্যা! ঘাতক আটক

প্রকাশিতঃ ১২:৩৪ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

আদিত্ব্য কামালঃ ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ উপজেলার তালশহরে রোহান নামের ৫ বছরের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু তালশহর গ্রামের শিমুল মিয়া ও আলেয়া আক্তার দম্পতীর বড় ছেলে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে একই গ্রামের বাসিন্দা ইউসুফ মিয়া (২২)কে আটক করেছে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশে খেলা করছিল শিশু রোহান। খেলার মাঝখানেই ইউসুফ মিয়া শিশু রোহানকে ফুসলিয়ে বাড়ির পাশে জমির মধ্যে নিয়ে গিয়ে হত্যা করে লাশ জমির মধ্যে ফেলে রেখে চলে যায়।

এদিকে শিশু রোহানকে পরিবারের সদস্যরা বাড়ির আশেপাশে না পেয়ে কান্নাকাটি শুরু করলে স্থানীয় কয়েকজন লোক বলতে থাকে ইউসুফ মিয়ার সাথে ছিল রোহান। তারপর রোহানের পরিবারের সদস্যরা ইউসুফকে জিজ্ঞাসাবাদ করলে ইউসুফ জানায় সে রোহানকে মেরে লাশ জমিতে ফেলে রেখে এসেছে। পরে বিকেলে বাড়ির পাশের জমি থেকে শিশু রোহানের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইউসুফ মিয়াকে আটক করা হয়েছে।

এদিকে, একমাত্র ছেলের মৃত্যুতে বার বার কান্নায় র্মুছায় যাচ্ছে রোহানের মা আলেয়া আক্তার। সে সাথে পুরো এলাকাজুড়ে বইছে শোকের মাতম।

Shares