আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

৫ বছরের শিশু রোহানকে গলা টিপে হত্যা! ঘাতক আটক

প্রকাশিতঃ ১২:৩৪ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৭ বার

আদিত্ব্য কামালঃ ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ উপজেলার তালশহরে রোহান নামের ৫ বছরের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু তালশহর গ্রামের শিমুল মিয়া ও আলেয়া আক্তার দম্পতীর বড় ছেলে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে একই গ্রামের বাসিন্দা ইউসুফ মিয়া (২২)কে আটক করেছে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশে খেলা করছিল শিশু রোহান। খেলার মাঝখানেই ইউসুফ মিয়া শিশু রোহানকে ফুসলিয়ে বাড়ির পাশে জমির মধ্যে নিয়ে গিয়ে হত্যা করে লাশ জমির মধ্যে ফেলে রেখে চলে যায়।

এদিকে শিশু রোহানকে পরিবারের সদস্যরা বাড়ির আশেপাশে না পেয়ে কান্নাকাটি শুরু করলে স্থানীয় কয়েকজন লোক বলতে থাকে ইউসুফ মিয়ার সাথে ছিল রোহান। তারপর রোহানের পরিবারের সদস্যরা ইউসুফকে জিজ্ঞাসাবাদ করলে ইউসুফ জানায় সে রোহানকে মেরে লাশ জমিতে ফেলে রেখে এসেছে। পরে বিকেলে বাড়ির পাশের জমি থেকে শিশু রোহানের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইউসুফ মিয়াকে আটক করা হয়েছে।

এদিকে, একমাত্র ছেলের মৃত্যুতে বার বার কান্নায় র্মুছায় যাচ্ছে রোহানের মা আলেয়া আক্তার। সে সাথে পুরো এলাকাজুড়ে বইছে শোকের মাতম।

Shares