আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

মহাদেবপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩৬ বার

নওগাঁয় চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে দুলাভাই কর্তৃক ধর্ষণের ঘটনায় পুলিশ মুনির হোসেনকে (৪৫) আটক করেছে। ঠাকুরগাঁও জেলা সদরের পলাশ সিনেমা হলের পার্শ্বের একটি বাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার রাত ২টার দিকে নওগাঁর নওহাটা ফাঁড়ি পুলিশ দুলাভাই মুনির হোসেনকে আটক করে।

নওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রইচ বলেন, জিনিস খায়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণীতে শিক্ষার্থী শ্যালিকাকে গত সোমবার ধর্ষন করেন দুলাভাই মুনির হোসেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষক মুনির হোসেনের চাচা শ্বশুর সাহাদুল ও আজাদুল ধর্ষককে পালিয়ে যেতে সহযোগীতা করে। এছাড়া ওই শিশু ও তার মাকে বাড়িতে নজর বন্দী করে রাখা হয়।

বিষয়টি প্রকাশ হওয়ার পর বুধবার বিকালে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থালে পৌছে শিশু ও তার মাকে উদ্ধার করে জেলার মহাদেবপুর থানায় নেয়া হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে শিশু ধর্ষক মুনির হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা হওয়ার পরই প্রথমে পরিবারটির কয়েকজনকে আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।এরপর শুক্রবার বিকেলে ধর্ষক মুনির হোসেনের মোবাইল ফোন ট্রাকিং করে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালানা করা হয়। শনিবার আদালতের মাধ্যমে মুনির হোসেনকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

Shares