আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

মহাদেবপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭১ বার

নওগাঁয় চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে দুলাভাই কর্তৃক ধর্ষণের ঘটনায় পুলিশ মুনির হোসেনকে (৪৫) আটক করেছে। ঠাকুরগাঁও জেলা সদরের পলাশ সিনেমা হলের পার্শ্বের একটি বাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার রাত ২টার দিকে নওগাঁর নওহাটা ফাঁড়ি পুলিশ দুলাভাই মুনির হোসেনকে আটক করে।

নওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রইচ বলেন, জিনিস খায়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণীতে শিক্ষার্থী শ্যালিকাকে গত সোমবার ধর্ষন করেন দুলাভাই মুনির হোসেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষক মুনির হোসেনের চাচা শ্বশুর সাহাদুল ও আজাদুল ধর্ষককে পালিয়ে যেতে সহযোগীতা করে। এছাড়া ওই শিশু ও তার মাকে বাড়িতে নজর বন্দী করে রাখা হয়।

বিষয়টি প্রকাশ হওয়ার পর বুধবার বিকালে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থালে পৌছে শিশু ও তার মাকে উদ্ধার করে জেলার মহাদেবপুর থানায় নেয়া হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে শিশু ধর্ষক মুনির হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা হওয়ার পরই প্রথমে পরিবারটির কয়েকজনকে আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।এরপর শুক্রবার বিকেলে ধর্ষক মুনির হোসেনের মোবাইল ফোন ট্রাকিং করে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালানা করা হয়। শনিবার আদালতের মাধ্যমে মুনির হোসেনকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

Shares