আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

মহাদেবপুরে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৫ বার

নওগাঁয় চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে দুলাভাই কর্তৃক ধর্ষণের ঘটনায় পুলিশ মুনির হোসেনকে (৪৫) আটক করেছে। ঠাকুরগাঁও জেলা সদরের পলাশ সিনেমা হলের পার্শ্বের একটি বাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার রাত ২টার দিকে নওগাঁর নওহাটা ফাঁড়ি পুলিশ দুলাভাই মুনির হোসেনকে আটক করে।

নওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রইচ বলেন, জিনিস খায়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণীতে শিক্ষার্থী শ্যালিকাকে গত সোমবার ধর্ষন করেন দুলাভাই মুনির হোসেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষক মুনির হোসেনের চাচা শ্বশুর সাহাদুল ও আজাদুল ধর্ষককে পালিয়ে যেতে সহযোগীতা করে। এছাড়া ওই শিশু ও তার মাকে বাড়িতে নজর বন্দী করে রাখা হয়।

বিষয়টি প্রকাশ হওয়ার পর বুধবার বিকালে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থালে পৌছে শিশু ও তার মাকে উদ্ধার করে জেলার মহাদেবপুর থানায় নেয়া হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে শিশু ধর্ষক মুনির হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা হওয়ার পরই প্রথমে পরিবারটির কয়েকজনকে আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।এরপর শুক্রবার বিকেলে ধর্ষক মুনির হোসেনের মোবাইল ফোন ট্রাকিং করে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালানা করা হয়। শনিবার আদালতের মাধ্যমে মুনির হোসেনকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

Shares