আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

হালুয়াঘাটে দুঃস্থ ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও সোলার প্যানেল বিতরণ

প্রকাশিতঃ ৮:৪৪ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৩ বার

স্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের হালুয়াঘাটে দুঃস্থ ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও সোলার প্যানেল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) এর যৌথআয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র খাইরুল আলম ভূইয়া, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, তোফায়েল আহমদ বিপ্লব উপ-সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে মোট ২৩৩ জন ভুক্তভোগীকে ডেউটিন ও ৫২০টি পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করা হয়।

Shares