আজ মঙ্গলবার , ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

স্থায়ীভাবে এমপিও বন্ধ হচ্ছে ২০২ মাদ্রাসার

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৮ বার

স্টাফ রিপোর্টারঃ ২০১৭ ও ২০১৮ খ্রিস্টাব্দের দাখিল পরীক্ষায় কোন পরীক্ষার্থী অংশগ্রহণ না করায় সাময়িক ভাবে স্থগিতকৃত ২০২ মাদ্রাসার এমপিও স্থায়ীভাবে কেন বন্ধ করা হবে না মর্মে শোকজের নির্দেশনা দেওয়া হয়েছে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরকে। শিক্ষা মন্ত্রণালয় থেকে সহকারী সচিব মো: আব্দুল খালেক স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি মাদ্রাসা অদিদপ্তরের মহাপরিচালক বরাবর পাঠানো হয়েছে। বুধবার (৪ জুলাই) শিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, গত ২৮মে মাদ্রাসা শিক্ষা বোর্ড ২০১৭ ও ২০১৮ খ্রিস্টাব্দের দাখিল পরীক্ষায় কোন শিক্ষার্থী অংশগ্রহণ না করায় এ ২০২ মাদ্রাসার পাঠদানের অনুমতি, একাডেমিক স্বীকৃতি বাতিলসহ এ সকল মাদ্রাসার অনলাইন পাসওয়ার্ড ও ইআইআইএন নম্বর বন্ধ ঘোষণা করেছিল।  ৪ জুলাই শিক্ষা মন্ত্রণালয় থেকে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে পাঠানো চিঠিতে এসকল মাদ্রাসার এমপিও সাময়িকভাবে বন্ধ করে স্থায়ীভাবে এমপিও কেন বন্ধ করা হবে না সে মর্মে শোকজের নির্দেশনা দেওয়া হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয় থেকে ২৮ মে মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রকাশিত এ বন্ধকৃত ২০২ মাদ্রাসার তালিকাও চিঠিটির সংজ্ঞে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে বলে জানা যায়।

Shares