আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

সড়ক দুর্ঘটনায় সৌদি আরবে ৫ বাংলাদেশী নিহত! আহত-১১

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪০ বার

আন্তর্জাতিক ডেস্কঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশী নিহত হয়েছেন। ওই দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১১ বাংলাদেশী। বুধবার রাজধনী জেদ্দায় এ দুর্ঘটনা ঘটে। সৌদি আরবের বাংলাদেশী দূতাবাসের কর্মকর্তা আমিনুল ইসলাম গণমাধ্যমকে পাঁচ বাংলাদেশী নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার সকালে জেদ্দায় একটি মিনিবাস দুর্ঘটনার শিকার হয়। এতে ১৬ বাংলাদেশী আরোহী ছিলেন।তাদের পাঁচজন ঘটনাস্থলেই নিহত হয়।

আহত হয় বাকী ১১ জন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায় নি। আহতদেরকে জেদ্দার চারটি পৃথক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, হতাহত বাংলাদেশীরা জেদ্দার একটি কারখানায় কাজ করতেন।

Shares