আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ১২:৩৫ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৮ বার

ভালুকা[ময়মনসিংহ]প্রতিনিধি:ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।  বুধবার রাত সোয়া ২টার দিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
বন্দুকযুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জুয়েল এবং কনস্টেবল ফজলুল হক আহত হন। তাদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন।  তিনি জানান, কতিপয় মাদক ব্যাবসায়ী মাদক হাতবদল করছে, এমন খবরে ডিবি পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলি ছুড়ে। পরে আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়লে তারা পালিয়ে যায়।

পরে ওই এলাকায় তল্লাাশি চালিয়ে মাদক ব্যবসায়ী জালালকে (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ডিবি’র ওসি জানান, ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। জালাল একজন মাদক সম্রাট। তার বিরুদ্ধে মাদক ও হত্যাসহ ৬টির বেশি মামলা রয়েছে বলে পুলিশের দাবি।

Shares