আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

নেইমারের গোলে ব্রাজিল সুপার এইটে

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৮ বার

ক্রীড়া ডেস্কঃ গোল শুন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। গোলটি করেন ব্রাজিল সুপাস্টার নেইমার।

প্রথম রাউন্ডে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। দ্বিতীয় রাউন্ডের লড়াইয়ে বিদায়ের খাতায় নাম আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের মত ফেবারিট দলের। আজ মাঠে নেমেছে আরেক ফেবারিট ব্রাজিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা লড়ছে মেক্সিকোর বিপক্ষে।

ফেবারিটদের পতনের বিশ্বকাপে এখনো টিকে রয়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে তাদের বেশ কঠিন পরীক্ষায় নামতে হয়েছে মেক্সিকোর বিপক্ষে। মেক্সিকানরাও রয়েছে ফর্মের তুঙ্গে। তারা গ্রুপ পর্বে হারায় শক্তিশালী জার্মানিকে। ব্রাজিল ২ ম্যাচ জয় ও ১ ম্যাচ ড্রতে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়ে এসেছে দ্বিতীয় রাউন্ডে। মেক্সিকো ২ জয় ও ১ ম্যাচ হেরে ৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে খেলছে নক আউটে। আজকের ম্যাচে ব্রাজিল একাদশে ইনজুরির কারণে থাকছে না অভিজ্ঞ খেলোয়াড় মার্সেলো। তার স্থানে মাঠে দেখা যাবে ফিলিপ লুইসকে। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না মেক্সিকোর মরোনো। তার পরিবর্তে মাঠে খেলছেন মার্কুয়েজ।

কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে সামারা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে দুই দল। এর আগে ৪ বারের দেখায় ৩ ম্যাচে জয় পায় ব্রাজিল ও ১ ম্যাচ হয় ড্র। ৪ ম্যাচে মেক্সিকোকে ১১ গোল দিলেও, ব্রাজিলে জালে এখন পর্যন্ত বল জড়াতে পারেনি মেক্সিকো।

Shares