আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নেইমারের গোলে ব্রাজিল সুপার এইটে

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৬ বার

ক্রীড়া ডেস্কঃ গোল শুন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। গোলটি করেন ব্রাজিল সুপাস্টার নেইমার।

প্রথম রাউন্ডে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। দ্বিতীয় রাউন্ডের লড়াইয়ে বিদায়ের খাতায় নাম আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের মত ফেবারিট দলের। আজ মাঠে নেমেছে আরেক ফেবারিট ব্রাজিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা লড়ছে মেক্সিকোর বিপক্ষে।

ফেবারিটদের পতনের বিশ্বকাপে এখনো টিকে রয়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে তাদের বেশ কঠিন পরীক্ষায় নামতে হয়েছে মেক্সিকোর বিপক্ষে। মেক্সিকানরাও রয়েছে ফর্মের তুঙ্গে। তারা গ্রুপ পর্বে হারায় শক্তিশালী জার্মানিকে। ব্রাজিল ২ ম্যাচ জয় ও ১ ম্যাচ ড্রতে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়ে এসেছে দ্বিতীয় রাউন্ডে। মেক্সিকো ২ জয় ও ১ ম্যাচ হেরে ৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে খেলছে নক আউটে। আজকের ম্যাচে ব্রাজিল একাদশে ইনজুরির কারণে থাকছে না অভিজ্ঞ খেলোয়াড় মার্সেলো। তার স্থানে মাঠে দেখা যাবে ফিলিপ লুইসকে। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না মেক্সিকোর মরোনো। তার পরিবর্তে মাঠে খেলছেন মার্কুয়েজ।

কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে সামারা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে দুই দল। এর আগে ৪ বারের দেখায় ৩ ম্যাচে জয় পায় ব্রাজিল ও ১ ম্যাচ হয় ড্র। ৪ ম্যাচে মেক্সিকোকে ১১ গোল দিলেও, ব্রাজিলে জালে এখন পর্যন্ত বল জড়াতে পারেনি মেক্সিকো।

Shares