আজ সোমবার , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নেইমারের গোলে ব্রাজিল সুপার এইটে

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪০ বার

ক্রীড়া ডেস্কঃ গোল শুন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। গোলটি করেন ব্রাজিল সুপাস্টার নেইমার।

প্রথম রাউন্ডে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। দ্বিতীয় রাউন্ডের লড়াইয়ে বিদায়ের খাতায় নাম আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের মত ফেবারিট দলের। আজ মাঠে নেমেছে আরেক ফেবারিট ব্রাজিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা লড়ছে মেক্সিকোর বিপক্ষে।

ফেবারিটদের পতনের বিশ্বকাপে এখনো টিকে রয়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে তাদের বেশ কঠিন পরীক্ষায় নামতে হয়েছে মেক্সিকোর বিপক্ষে। মেক্সিকানরাও রয়েছে ফর্মের তুঙ্গে। তারা গ্রুপ পর্বে হারায় শক্তিশালী জার্মানিকে। ব্রাজিল ২ ম্যাচ জয় ও ১ ম্যাচ ড্রতে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়ে এসেছে দ্বিতীয় রাউন্ডে। মেক্সিকো ২ জয় ও ১ ম্যাচ হেরে ৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে খেলছে নক আউটে। আজকের ম্যাচে ব্রাজিল একাদশে ইনজুরির কারণে থাকছে না অভিজ্ঞ খেলোয়াড় মার্সেলো। তার স্থানে মাঠে দেখা যাবে ফিলিপ লুইসকে। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না মেক্সিকোর মরোনো। তার পরিবর্তে মাঠে খেলছেন মার্কুয়েজ।

কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে সামারা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে দুই দল। এর আগে ৪ বারের দেখায় ৩ ম্যাচে জয় পায় ব্রাজিল ও ১ ম্যাচ হয় ড্র। ৪ ম্যাচে মেক্সিকোকে ১১ গোল দিলেও, ব্রাজিলে জালে এখন পর্যন্ত বল জড়াতে পারেনি মেক্সিকো।

Shares