আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

নেইমারের গোলে ব্রাজিল সুপার এইটে

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪১ বার

ক্রীড়া ডেস্কঃ গোল শুন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। গোলটি করেন ব্রাজিল সুপাস্টার নেইমার।

প্রথম রাউন্ডে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। দ্বিতীয় রাউন্ডের লড়াইয়ে বিদায়ের খাতায় নাম আর্জেন্টিনা, স্পেন, পর্তুগালের মত ফেবারিট দলের। আজ মাঠে নেমেছে আরেক ফেবারিট ব্রাজিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা লড়ছে মেক্সিকোর বিপক্ষে।

ফেবারিটদের পতনের বিশ্বকাপে এখনো টিকে রয়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে তাদের বেশ কঠিন পরীক্ষায় নামতে হয়েছে মেক্সিকোর বিপক্ষে। মেক্সিকানরাও রয়েছে ফর্মের তুঙ্গে। তারা গ্রুপ পর্বে হারায় শক্তিশালী জার্মানিকে। ব্রাজিল ২ ম্যাচ জয় ও ১ ম্যাচ ড্রতে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়ে এসেছে দ্বিতীয় রাউন্ডে। মেক্সিকো ২ জয় ও ১ ম্যাচ হেরে ৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে খেলছে নক আউটে। আজকের ম্যাচে ব্রাজিল একাদশে ইনজুরির কারণে থাকছে না অভিজ্ঞ খেলোয়াড় মার্সেলো। তার স্থানে মাঠে দেখা যাবে ফিলিপ লুইসকে। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না মেক্সিকোর মরোনো। তার পরিবর্তে মাঠে খেলছেন মার্কুয়েজ।

কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে সামারা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে দুই দল। এর আগে ৪ বারের দেখায় ৩ ম্যাচে জয় পায় ব্রাজিল ও ১ ম্যাচ হয় ড্র। ৪ ম্যাচে মেক্সিকোকে ১১ গোল দিলেও, ব্রাজিলে জালে এখন পর্যন্ত বল জড়াতে পারেনি মেক্সিকো।

Shares