আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

ময়মনসিংহে কোটা আন্দোলন ঠেকাতে মাঠে ছাত্রলীগ

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৭ বার

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলন ঠেকাতে মাঠে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এরআগে সকাল ১০ টা থেকে আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে অবস্থান নেয় নেতাকর্মীরা।

সোমবার (২ জুন) দুপুরে ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে নগরীর বিভিন্ন প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে নগরীর সিকে ঘোষ রোডস্থ এলাকায় প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাপ্ত করা হয়।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ, ময়মনসিংহহ মেডিকল কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তুষার প্রমুখ। এসময় ছাত্রলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার সকাল ১০টার দিকে ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্বঘোষিত কর্মসূচি পতাকা মিছিল ও বিক্ষোভ করার কথা ছিল। কিন্তু জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে অবস্থান নেয়ার ফলে আন্দোলনকারীরা জরো হতে পারেনি।

অন্যদিকে ময়মনসিংহের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ গুলোতে খোজ নিয়ে জানা যায়, সকাল থেকেই আন্দোলনকারীদের কেহ মাঠে ছিল না।

এছাড়ও জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে আনন্দমোহন ক্যাম্পাসসহ নগরীর বিভিন্ন স্থানে শোডাওন দিতে দেখা গেছে ছাত্রলীগের নেতা কর্মীদেরকে। ছাত্রলীগের এমন মারমুখি অবস্থার কারণে কোটা সংস্কারের দাবিতে অান্দোলনকারীরা তাদের কর্মসূচী পালন করতে পারেনি।

Shares