আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ময়মনসিংহে কোটা আন্দোলন ঠেকাতে মাঠে ছাত্রলীগ

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৪ বার

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলন ঠেকাতে মাঠে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এরআগে সকাল ১০ টা থেকে আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে অবস্থান নেয় নেতাকর্মীরা।

সোমবার (২ জুন) দুপুরে ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে নগরীর বিভিন্ন প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে নগরীর সিকে ঘোষ রোডস্থ এলাকায় প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাপ্ত করা হয়।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ, ময়মনসিংহহ মেডিকল কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তুষার প্রমুখ। এসময় ছাত্রলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার সকাল ১০টার দিকে ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্বঘোষিত কর্মসূচি পতাকা মিছিল ও বিক্ষোভ করার কথা ছিল। কিন্তু জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে অবস্থান নেয়ার ফলে আন্দোলনকারীরা জরো হতে পারেনি।

অন্যদিকে ময়মনসিংহের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ গুলোতে খোজ নিয়ে জানা যায়, সকাল থেকেই আন্দোলনকারীদের কেহ মাঠে ছিল না।

এছাড়ও জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে আনন্দমোহন ক্যাম্পাসসহ নগরীর বিভিন্ন স্থানে শোডাওন দিতে দেখা গেছে ছাত্রলীগের নেতা কর্মীদেরকে। ছাত্রলীগের এমন মারমুখি অবস্থার কারণে কোটা সংস্কারের দাবিতে অান্দোলনকারীরা তাদের কর্মসূচী পালন করতে পারেনি।

Shares