আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

মেক্সিকোর বিপক্ষে ব্রাজিলের অধিনায়ক সিলভা

প্রকাশিতঃ ২:০৫ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৯ বার

ব্রাজিল দলের নেতৃত্বে ফিরলেন থিয়াগো সিলভা। গতকাল ব্রাজিল ফুটবল কনফেডারেশনের অফিসিয়াল টুইটার পেজে জানানো হয় খবর। রাশিয়া বিশ্বকাপে নতুন এক নীতির মধ্য দিয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ব্রাজিল কোচ লিওনার্দো বাচ্চি তিতে। নির্দিষ্ট কোনো অধিনায়ক নেই তার দলে। ব্রাজিল দলটাতে সবাইকেই নেতা বানিয়ে রেখেছেন কোচ তিতে। তবুও বিশ্বকাপের প্রতিটি ম্যাচে অধিনায়ক দিতে হয় একজনকে।

এটাই ফিফার নিয়ম। ব্রজিল কোচ তিতে তাই প্রত্যেক ম্যাচে আলাদা আলাদা করে একজনের হাতে নেতৃত্বের আর্মব্যান্ড পরিয়ে দেন। গ্রুপ পর্বের তিন ম্যাচে যথাক্রমে ব্রাজিল দলের অধিনায়কের ভূমিকায় দেখে গেছে মার্সেলো, থিয়াগো সিলভা ও মিরান্ডাকে। আজ দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে আবারো ব্রাজিল দলকে নেতৃত্ব দেবেন থিয়াগো সিলভা। ক্লাব ফুটবলে পিএসজির হয়ে খেলা এই ডিফেন্ডার এক সময় নিয়মিত অধিনায়কই ছিলেন ব্রাজিলের।

Shares