আজ রবিবার , ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১

ধর্মীয় উস্কানি দেয়ার অপরাধে আব্দুর রহমানের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ণ | নভেম্বর ২৫, ২০১৬ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৬ বার

ভালুকা প্রতিনিধি: প্রধানমন্ত্রীকে কটুক্তি এবং ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অপরাধে আব্দুর রহমান (২৮) এর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

গত ২৩/১১/২০১৬ ইং সালে ভালুকা উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুর রহমান তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী এবং তার পরিবার কে নিয়ে কটুক্তি ও ধর্মীয় উস্কনি দিয়ে একটি লেখা প্রকাশ করেন । ওই কারণে ভালুকা উপজেলার সভাপতি নাছির উদ্দিন ভালুকা থানায় তথ্য প্রযুক্তি আইনে গত ২৪/১১/২০১৬ ইং সালে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৬৩৭। এ ব্যাপারে আমাদের প্রতিনিধি মুহাম্মদ আব্দুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে নাম প্রকাশে অনিচ্ছুক তার পরিবারের একজন সদস্য বলেন, ২২/১১/২০১৬ ইং তারিখ রাত ১০টার পর থেকে মোহাম্মাদ আব্দুর রহমানের বাক্তিগত ফেসবুক আইডিটি হ্যাক হয়। এবং তিনি দাবি করেন, মোহাম্মাদ আব্দুর রহমান এ ধরণের কর্মকাণ্ড করতে পারে না।

এ ব্যাপারে সংশ্লিস্ট থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মোহাম্মাদ আব্দুর রহমানের বিরুদ্ধে কটুক্তি ও ধর্মীয় উস্কনি দেয়ার অপরাধে তথ্য প্রযুক্তি আইনে মামলা একটি মামলা হয়েছে।

Shares