আজ বৃহস্পতিবার , ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

ধর্মীয় উস্কানি দেয়ার অপরাধে আব্দুর রহমানের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ণ | নভেম্বর ২৫, ২০১৬ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮৯ বার

ভালুকা প্রতিনিধি: প্রধানমন্ত্রীকে কটুক্তি এবং ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অপরাধে আব্দুর রহমান (২৮) এর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

গত ২৩/১১/২০১৬ ইং সালে ভালুকা উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুর রহমান তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী এবং তার পরিবার কে নিয়ে কটুক্তি ও ধর্মীয় উস্কনি দিয়ে একটি লেখা প্রকাশ করেন । ওই কারণে ভালুকা উপজেলার সভাপতি নাছির উদ্দিন ভালুকা থানায় তথ্য প্রযুক্তি আইনে গত ২৪/১১/২০১৬ ইং সালে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৬৩৭। এ ব্যাপারে আমাদের প্রতিনিধি মুহাম্মদ আব্দুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে নাম প্রকাশে অনিচ্ছুক তার পরিবারের একজন সদস্য বলেন, ২২/১১/২০১৬ ইং তারিখ রাত ১০টার পর থেকে মোহাম্মাদ আব্দুর রহমানের বাক্তিগত ফেসবুক আইডিটি হ্যাক হয়। এবং তিনি দাবি করেন, মোহাম্মাদ আব্দুর রহমান এ ধরণের কর্মকাণ্ড করতে পারে না।

এ ব্যাপারে সংশ্লিস্ট থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মোহাম্মাদ আব্দুর রহমানের বিরুদ্ধে কটুক্তি ও ধর্মীয় উস্কনি দেয়ার অপরাধে তথ্য প্রযুক্তি আইনে মামলা একটি মামলা হয়েছে।

Shares